মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:১৫ অপরাহ্ন
নোটিশঃ
NEWSS24 অনলাইন সংবাদ পত্রে আপনাকে স্বাগতম । বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন  । ধন্যবাদ

খালেদা জিয়ার কিছু হলে সরকারকেই দায় নিতে হবে: জাফরুল্লাহ চৌধুরী

ডেস্ক রিপোর্ট
আপডেটের সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

Spread the love

 

গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কিছু হলে সরকার এবং বিচার বিভাগকেই দায় নিতে হবে।

বুধবার (২৪ নভেম্বর) রাজধানীতে অনুষ্ঠানে গণস্বাস্থ্য কেন্দ্র আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

বিএনপি চেয়ারপারসনের বিদেশে চিকিৎসার দাবি জানিয়ে নাগরিক সংবাদ সম্মেলন শিরোনামে কর্মসূচি আয়োজন করে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী। গতকাল মঙ্গলবার হাসপাতালে খালেদা জিয়াকে দেখে এসে চিকিৎসক হিসেবে নিজের অভিজ্ঞতার কথা বর্ণনার দাবি করে তিনি বলেন, চিকিৎসাধীন খালেদার উন্নত চিকিৎসা না পেলে যে কোনো মুহূর্তে কিছু ঘটে যেতে পারে।

ডাক্তার জাফরুল্লাহর ভাষায় খালেদা জিয়ার কিছু হলে সরকার এবং বিচার বিভাগকেই দায় নিতে হবে। তার শারীরিক অবস্থা বিবেচনায় তাকে বিদেশে পাঠাতে রাষ্ট্রপতি ও আপিল বিভাগের বিচারপতিদের উদ্যোগ নেওয়ার অনুরোধ জানান তিনি।

এদিকে পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী খালেদা জিয়ার বিদেশ চিকিৎসার দাবিতে ঢাকা জেলার প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান শেষে বিএনপি নেতারা বলেন, তার কিছু হলে দলের নেতাকর্মীরা ঘরে বসে থাকবে না।

বিএনপি নেত্রীর চিকিৎসা প্রসঙ্গে সরকারের বক্তব্য অসত্য বলেও দাবি করেন বিএনপি নেতা রিজভী।

একই দাবিতে দেশের বিভিন্ন স্থানে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি। সকালে ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি দিতে যান বিএনপির নেতাকর্মীরা। সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা জেলা বিএনপির আহ্বায়ক সালাহউদ্দীনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল স্মারকলিপি নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে যান। এসময় দলের কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতারা উপস্থিত ছিলেন। তবে জেলা প্রশাসক না থাকায় স্মারকলিপিটি তারা ডেপুটি কালেক্টরের কাছে হস্তান্তর করেন। পরে রুহুল কবির রিজভী বলেন, অনুমতি না দিলে কঠোর আন্দোলনে যাবে বিএনপি।


আপনার মতামত লিখুন :    
এ জাতীয় আরো সংবাদ