মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন
নোটিশঃ
NEWSS24 অনলাইন সংবাদ পত্রে আপনাকে স্বাগতম । বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন  । ধন্যবাদ

জনগণের মনোনয়ন পেয়ে খুশি রুমি, অপেক্ষা দলীয় মনোনয়নের

রিপোর্টার
আপডেটের সময় : মঙ্গলবার, ১ জুন, ২০২১
জনগণের মনোনয়ন পেয়ে খুশি রুমি, অপেক্ষা দলীয় মনোনয়নের

Spread the love

কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লা ৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ উপনির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলার দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রায় দুই সহস্রাধিক মোটরসাইকেল ও দুইশত গাড়ি বহর সহ প্রায় ১০ হাজার নেতাকর্মী ও সাধারন মানুষ নিয়ে বিশাল শোডাউন ও ব্যাপক গণসংযোগ করেন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কোরপাই পোস্টঅফিস এলাকা থেকে গণসংযোগটি বের হয়ে ক্যান্টনমেন্টের
গুরুত্বপূর্ণ সড়কগুলোতে প্রদক্ষিন করে। গণসংযোগে দলের হাজার নেতাকর্মী সর্মথকরা যোগদান করে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী জননেতা এহতেশামুল হাসান ভূঁইয়া রুমিকে সমর্থন করে। এ সময় ঢাকা চট্টগ্রাম মহাসড়কে প্রায় দুই ঘন্টার জন্য যানচলাচলের বিঘ্ন ঘটে।

এ সময় জনসাধারণের উদ্দেশ্য তিনি বলেন, এ আসনের পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক সফল আইনমন্ত্রী, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা জনাব আব্দুল মতিন খসরু ছিলেন আন্তর্জাতিক মানের জাতীয় নেতা। তিনি বাঙ্গালি জাতিকে কলংকিত ইনডেমনিটি অধ্যাদেশ নামের কলংক থেকে মুক্তি দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিচার কার্যকর করার আইনগত ভিত্তি গড়ে দিয়েছেন। তিনি ছিলেন বুড়িচং-ব্রাহ্মণপাড়ার সকল মানুষের আস্থা ও গর্বের প্রতীক।তাঁর এই অকাল প্রয়ানে আজ বুড়িচং-ব্রাহ্মণপাড়ার মানুষ শোকে স্তব্ধ।

শিক্ষানুরাগী হিসেবে ওনার হাতে গড়া প্রতিষ্ঠানগুলি থেকে পড়াশুনা করা উচ্চ শিক্ষিত ব্যক্তিদের দেশ সেবা তাকে মহিমান্বিত করেছে।জনাব আব্দুল মতিন খসরু যে সুস্থ ধারার রাজনীতির চর্চা এবং সাধারন মানুষের পাশে থেকে তাঁর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের ইতি টেনেছেন তারই ধারাবাহিকতায়, তাঁরই আদর্শের একজন কর্মী ও যোগ্য উত্তরসূরী হয়ে আমি আমার শেষ রক্তবিন্দু দিয়ে চেষ্টা করব বুড়িচং-ব্রাহ্মণপাড়ার সর্বস্তরের জনগনের কল্যানে যেন সারা জীবন সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যেতে পারি।

আমি মনে করি তারুণ্যই আমার শক্তি, জাতির পিতার আদর্শের আমি একজন অকুতোভয় দুঃসাহসী সন্তান।প্রয়াত মহান নেতা আব্দুল মতিন খসরু জীবনই আমার অনুপ্রেরণা। মহান নেতার দোয়ায় আজ মোরা দৃপ্ত,নির্ভীক।মহান এই নেতার স্বপ্ন ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ছুটে চলি।

তিনি আরো উল্ল্যেখ করেন যে, জনগণ আমাকে যেভাবে শতস্পূর্তভাবে পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে যাচ্ছেন আমি মনে করি জনগণ আমাকে মনোনয়ন দিয়ে যোগ্য উত্তরসূরী হিসেবে গ্রহণ করেছেন। সেই সুবাদে আমি দলের প্রতি অনুগত হয়ে দলীয় মনোনয়নের অপেক্ষায় প্রহর গুণছি।

 

 

তিনি আরো বলেন, আমি মনেপ্রাণে বিশ্বাস করি,দলের প্রতি আনুগত্য, যে ত্যাগ, যে তিতিক্ষা আমার ছোট্ট রাজনৈতিক জীবনে বরণ করেছি এবং আমার উপর যে সকল দায়িত্ব অর্পিত হয়েছিল বা আছে,তা নিষ্ঠার সাথে পালন করেছি। সেই বিচারে গণতন্ত্রের মানসকন্যা ও বাংলার গণমানুষের শেষ ঠিকানা এবং শেষ আশ্রয়স্থল সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা আমাকে বুড়িচং-ব্রাহ্মণপাড়া(কুমিল্লা-৫) আসনে নৌকা মার্কায় মনোনয়ন দিয়ে তাঁর হাতকে তথা বাংলাদেশ আওয়ামীলীগকে আরো শক্তিশালী ও সুসংগঠিত করার পাশাপাশি বুড়িচং-ব্রাহ্মণপাড়া বাসীর উন্নয়নে প্রয়াত মহান নেতা আব্দুল মতিন খসরু সাহেবের অসমাপ্ত কাজগুলো সফলতার সাথে সম্পন্ন করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ করে দিবেন।

এ সময় বুড়িচং-ব্রাহ্মণপাড়া আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ দলের অন্যান্য অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :    
এ জাতীয় আরো সংবাদ