শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০১:৪৮ অপরাহ্ন
নোটিশঃ
NEWSS24 অনলাইন সংবাদ পত্রে আপনাকে স্বাগতম । বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন  । ধন্যবাদ

নিরাপদ সড়ক চাই দাবিতে চাঁদপুরের কচুয়ায় মানববন্ধন পালিত

তানভীর হোসাইন
আপডেটের সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

Spread the love

 

চাঁদপুরের কচুয়ায় নিরাপদ সড়ক চাই দাবিতে বাংলাদেশ ছাত্র- যুব অধিকার পরিষদ কচুয়া উপজেলার শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালিত হয়।

আজ (শনিবার) সকাল ১০ ঘটিকায়, কচুয়া-গৌরিপুর আঞ্চলিক মহাসড়ক কচুয়া ফায়ার সার্ভিসের সামনে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকাল ৭টায় কচুয়া পৌরসভার কড়ইয়া মৎস্য আড়ৎ সংলগ্ন হাজীগঞ্জ থেকে আসা BRTC ঢাকাগামী বাস সিএনজির সাথে সংঘর্ষ হয়ে ৩ জন কলেজ শিক্ষার্থীর সড়ক দুর্ঘটনায় প্রাণ যায়।

আজকের মানববন্ধনে কচুয়া ছাত্র-যুব অধিকার পরিষদের নেতাকর্মী ছাড়াও অংশগ্রহণ করেন নিহতদের পরিবার সহ সচেতন নাগরিকরা।

মানববন্ধনে বক্তারা বলেন, নিহতদের পরিবার যেন সঠিক বিচার পায়। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে মূল দাবি ছিলো, “বেপরোয়া গাড়ি চালানো বন্ধ, বাকা সড়ক সরলীকরণ করা, স্পিড ব্রেকার ও দক্ষ চালকের মাধ্যমে গাড়ি চালানো” সড়ক দূর্ঘটনা এড়াতে উপস্থিত সকলে এই দাবি করেন।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, যুব অধিকার পরিষদের চাঁদপুর জেলার যুগ্ম আহবায়ক শরীফুল আজম, সরকারী বাংলা কলেজের ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক সম্পাদক সাজেদুল হাসান স্বপন, কচুয়া ছাত্র অধিকার পরিষদের সভাপতি আব্দুল্লাহ আল রাহাদ, কচুয়া ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসাইন ও ছাত্র-যুব অধিকার পরিষদের নেতাকর্মীরা সহ সচেতন নাগরিক এবং নিহতদের আত্মীয় স্বজনগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :    
এ জাতীয় আরো সংবাদ

ক্যাটাগরি