মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:২০ অপরাহ্ন
নোটিশঃ
NEWSS24 অনলাইন সংবাদ পত্রে আপনাকে স্বাগতম । বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন  । ধন্যবাদ

ফিলিস্থিনি প্রেসিডেন্টকে সংহতি জানিয়ে বিশ্ব মুসলিমের অভিভাবকের দায়িত্ব পালন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী: কাগতিয়ার পীর ছাহেব

মুহাম্মদ মোরশেদ আলম
আপডেটের সময় : সোমবার, ১৭ মে, ২০২১

Spread the love

 

জেরুজালেমের আল-আকসা মসজিদে ইসরায়েলি হামলার ঘটনায় উদ্বেগ জানিয়ে ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসকে চিঠি দিয়ে ফিলিস্তিনি জনগণের সঙ্গে সংহতি প্রকাশ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব মুসলিমের অন্যতম অভিভাবকের দায়িত্ব পালন করেছেন বলে মন্তব্য করেন-কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মাননীয় পীর ছাহেব, অধ্যক্ষ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্‌ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী। এজন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ প্রদান করেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিলিস্তিনি জনগণের প্রতি সংহতি জানিয়ে যে বিবৃতি দিয়েছেন তাতে আমরা কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের ত্বরিকতপন্থীদের তথা আহলে সুন্নাত ওয়াল জামাতের মনের কথা। আমরা মনে করি তার এ ভূমিকা সময়োপযোগী এবং এতে ফিলিস্তিনের নির্যাতিত জনগণ তথা বিশ্বের মুসলিমের হৃদয়ের আকুতি বিদৃত হয়েছে।

কাগতিয়ার পীর ছাহেব মাননীয় প্রধানমন্ত্রীর ভূমিকার প্রশংসা করে বলেন, সারা বিশ্বের প্রভাবশালী মুসলিম নেতারা যেখানে এ বিষয়ে নিরব সেখানে তিনি মুসলিম বিদ্বেষী পরাশক্তির রক্তচক্ষুকে উপেক্ষা করে মজলুম মুসলিমের পাশে থেকে নিজেকে বিশ্ব মুসলিমদের মানবতার জননী হিসাবে প্রতিষ্ঠা করেছেন।

তিনি আরো বলেন, মিয়ানমার কর্তৃক নির্যাতিত লাখ লাখ মুসলিমকে বাংলাদেশে আশ্রয় দিয়ে তিনি মানবতার অনন্য উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

বিবৃতিতে কাগতিয়া দরবারের পীর ছাহেব আরো বলেন, আমরা অসহায় ফিলিস্তিনির উপর ইসরায়েলি বাহিনীর বর্বরতম হামলার তীব্র নিন্দা জানাচ্ছি। নিরীহ মানুষ হত্যার পিছনে কোনো অজুহাত থাকতে পারে না এবং এটি আর চলতে দেয়া যায় না উল্লেখ করে তিনি অবিলম্বে এ ধরনের বর্বরতম হামলা বন্ধ করার ব্যাপারে জাতিসংঘ নিরাপত্তা পরিষদ ও ওআইসিকে বলিষ্ঠ ভূমিকা রাখার আহবান জানান। তিনি ফিলিস্তিনে শান্তি প্রতিষ্ঠা, সারা বিশ্বের মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি ও বৈশ্বিক করোনা মহামারিতে দেশের জনগণের নিরাপত্তা এবং মাননীয় প্রধানমন্ত্রীর সুদীর্ঘ জীবন ও সফলতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :    
এ জাতীয় আরো সংবাদ