মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:২১ অপরাহ্ন
নোটিশঃ
NEWSS24 অনলাইন সংবাদ পত্রে আপনাকে স্বাগতম । বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন  । ধন্যবাদ

ফ্রিলান্সার নাছিমের উপর অতর্কিত হামলা!

ডেস্ক রিপোর্ট
আপডেটের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
ফ্রিলান্সার নাসিমের উপর অতর্কিত হামলা করেছেন একদল সন্ত্রাসী। ফেসবুক ষ্টেটাসের মাধ্যমে বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে।

Spread the love

গত ২৪ আগস্ট রাতে সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন দেশের সেরা ফ্রিলান্সার- ফ্রিলান্সার নাছিম।  তারপর গুরুতর অবস্থায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল এ ভর্তি করা হয়।

এবং গত ২৫ আগষ্ট  রাতে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল থেকে রিলিজ দেয়া হয়। ২৬ আগষ্ট রাত ১১:৩২ মিনিটে তার  ফেসবুক পেজ-এ এই অতর্কিত হামলার বর্ণনা দিয়ে একটি পোষ্ট করা হয়। নীচে তা হুবহু তুলে ধরা হল:

‘‘মাননীয় প্রধানমন্ত্রী,
অন্তর থেকে আপনাকে শ্রদ্ধা জানাই, আমি একজন আর্মি সেনা ও মুক্তিযোদ্ধার সন্তান। বাংলাদেশের একজন রেমিটেন্স যোদ্ধা (ফ্রিল্যান্সার) প্রতি বছর এদেশের জিডিপি উন্নয়নে সামান্য হলেও ভুমিকা রাখার চেষ্টা করি। এর জন্য রেমিটেন্স সার্টিফিকেট ও রয়েছে। একাত্তরের স্বাধীন করা বাংলার বুকে এখনো অনেক রাজাকার
চারদিকে ঘুরে বেরাচ্ছে। বাংলাদেশে হাজারো ফ্রিল্যান্সার রয়েছেন, অনেকেই এলাকার বখাটে ছেলেদের চাদাবাজির শিকার হয়ে থাকেন, আমি নিজেও কয়েকবার হয়েছি।
গত ২৪ আগস্ট রাতে সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছি। গত রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল থেকে রিলিজ হয়ে আজকে মোটামুটি সুস্থ।
আমি গাড়ি নিয়ে আনুমানিক 15-20 স্পিডে রাস্তার সাইড দিয়ে যাচ্ছিলাম। কিছু ছেলে ড্রিংক করা অবস্থায় এসে আমার গাড়ির সামনে গিয়ে রং সাইড নিয়ে ধাক্কা দেয়। আমি তাদের দাড়াতে বললে তারা অকথ্য ভাষায় গালিগালাজ করেন। তার কিছুক্ষণ পরেই আরও বেশ কিছু বাইক এসে আমাকে ও আমার কাজিন ভাই কে মারধোর শুরু করে। গাড়ি ভাংচুর করে।
দু:খের বিষয়, রাস্তার লোকজন তাকিয়ে দেখেছিলো। মারামারি চলতে চলতে কিছুক্ষণ পরে কয়েকজন ব্যক্তি এগিয়ে এসে থামানোর চেষ্টা করেন। ঘটনাস্থলে পুলিশ এসে বিস্তারিত সব ভিডিও করেন, শাক্ষী নেন, এর মধ্যেই সন্ত্রাসীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। এলাকার লোকজন বলেছেন পুরো দোষ তাদের ছিলো । আমি এই 2 দিন অসুস্থ ছিলাম বলে আইনি কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি।
আমার লাইফের সাথে হাজারো তরুণদের ভবিষ্যৎ জড়িত রয়েছে। আমি বিশ্বাস করি, একজন নাসিম শেষ হয়ে যাওয়া মানে হাজারো তরুণের স্বপ্ন শেষ হয়ে যাওয়া।
বাংলাদেশ পুলিশ ও র্যাব বাহিনি অত্যন্ত দায়িত্ববান। এ বিষয়ে কোনো সন্দেহ নেই। তবে ভালোর মাঝে দুই চার টা খারাপ জিনিস থাকবে! এটাই নেচারাল ব্যাপার।আইন নিজ হাতে তুলে নেওয়া এক বিশাল অপরাধ। তাই
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে একজন সাধারণ নাগরীক ও রেমিটেন্স যোদ্ধা হিসেবে একটাই আবেদন: এই অপরাধের সুষ্ঠু বিচার চাই। অন্যথায় আমার বাবার মত 71 এর মত করে নিজের জীবন বাজি রেখে আমাকেই এর বিচার হাতে নিতে হবে।

ফ্রিলান্সার নাসিমের উপর অতর্কিত হামলা করেছেন একদল সন্ত্রাসী। ফেসবুক ষ্টেটাসের মাধ্যমে বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে।

সকলের কাছে দোআ প্রার্থী,
এই স্ট্যাটাস হয়তো আমার লাইফের সর্বশেষ স্ট্যাটাস,
আর নয়তো একটি নতুন “শুরু’র” স্ট্যাটাস।
ভালো থাকবেন সবাই’’


আপনার মতামত লিখুন :    
এ জাতীয় আরো সংবাদ