ঢাকাFriday , 30 September 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কুমিল্লা
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাঁদপুর
  9. জাতীয়
  10. বিনোদন
  11. বিভাগের খবর
  12. রাজনীতি
  13. রাজশাহী বিভাগ
  14. লিড নিউজ
  15. সর্বশেষ সংবাদ

অবশেষে মুখ খুললেন বুবলি-শাকিব

admin
September 30, 2022 6:40 am
Link Copied!

শেহজাদ খান বীর আমার ও শাকিবের সন্তান। আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) নিজের ফেসবুক ওয়ালে শেহজাদ খান বীরের সঙ্গে শাকিবের ছবি প্রকাশ করে বুবলী একথা লিখেছেন।

তিনি আরও বলেন, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল শাকিব-বুবলী জুটির ‘বীর’। এ সিনেমার শুটিং চলাকালীনই বুবলী অন্তঃসত্ত্বা ছিলেন বলে চলচ্চিত্র সংশ্লিষ্ট সূত্র এই তথ্য জানিয়েছে। নায়িকার বেবি বাম্পের একটি ছবি প্রকাশ হওয়ার পর এমন গুঞ্জনই উঠেছিল। এরপর ‘বীর’ ছবির কাজ শেষ হতেই ৯ মাসের জন্য লাপাত্তা হয়ে যান বুবলী।

সে সময় কোথাও বুবলীর খোঁজ মিলছিল না। পরে জানা যায় তিনি আমেরিকা রয়েছেন। সূত্র বলছে, ওই সময়ই হয়েছে শাকিব-বুবলীর ছেলে সন্তান। সে সময় বুবলীর সন্তান হওয়া, তার চিকিৎসা- এ সবকিছু দেখভাল করেছেন শাকিব খান-ঘনিষ্ঠ পরিচালক ও ব্যবসায়িক পার্টনার হিমেল আশরাফ।

দীর্ঘ ৯ মাস আমেরিকায় কাটিয়ে গত বছরের জানুয়ারিতে দেশে ফিরে আসেন শবনম বুবলী। যদিও তাকে দেখে বোঝার উপায় ছিল না যে তিনি মা হয়ে ফিরেছেন। দেখা মেলেনি তার সন্তানেরও। ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বুবলীর সন্তান তার বাড়িতেই রয়েছে।

নায়িকা সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সবকিছু তিনি খুব শিগগিরই পরিষ্কার করবেন। তিনি এমন ইঙ্গিতও দিয়েছেন, এ ব্যাপার তো কিছু একটা আছেই। আমি যেহেতু মুসলিম, তাই সবকিছু শালীনভাবেই হয়েছে।’ শালীনভাবে কী হয়েছে, এখন সেটাই শোনার বাকি বুবলীর মুখ থেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।