ঢাকাMonday , 17 October 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কুমিল্লা
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাঁদপুর
  9. জাতীয়
  10. বিনোদন
  11. বিভাগের খবর
  12. রাজনীতি
  13. রাজশাহী বিভাগ
  14. লিড নিউজ
  15. সর্বশেষ সংবাদ

সিডনিতে নারায়ণগঞ্জবাসীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

admin
October 17, 2022 2:08 am
Link Copied!

অস্ট্রেলিয়ার সিডনিতে আনন্দঘন পরিবেশে সম্প্রতি অনুষ্ঠিত হল নারায়ণগঞ্জবাসীদের পুনর্মিলনী। সিডনির রকডেল হিমালয় রেষ্টুরেন্টে গত শনিবার সন্ধ্যা থেকে রাত এগারোটা পর্যন্ত চলে এই উদযাপন।

অংশগ্রহনকারী পুরুষদল

‘বন্ধুত্বের বন্ধনে এগিয়ে চলি আগামীর পথে’ এই শ্লোগানকে সামনে রেখেই পুনর্মিলনীর আয়োজন করে নারায়ণগঞ্জবাসীরা। প্রধান আয়োজক ইন্জিনিয়ার আব্দুল কাইয়ুম এবং আবুল কালাম আজাদ খোকন। সহযোগী আয়োজক ছিলেন ফারুক খান,হারুন, আল মামুন, দুলাল ও আমিনা।

অনুষ্ঠানে স্বাগত ও সমাপনি বক্তব্য রাখেন আব্দুল কাইয়ুম। অনুষ্ঠান সঞ্চালনা করেন আমিনা ও আবুল কালাম আজাদ খোকন।

সঙ্গীতে মুখরিত ছিল স্থানীয় শিল্পী মহিন আরহাম, মিজানুর রহমান জনি, রোমেল, আল মামুন এবং রানা শরীফ। মঞ্চে আব্দুল আজিজ বেঞ্জু বাজান। মিউজিক মিক্সার সহযোগীতায় ছিলেন সৈয়দ আজীম। সবার সঙ্গে সবাই কুশলাদি বিনিময়ে ও গানে-গানে প্রাণবন্ত ছিল নারায়ণগঞ্জবাসীরা।

নারায়ণগঞ্জ সম্পর্কিত প্রশ্নোত্তর পর্বে
পুরুষরা অংশগ্রহন করেন এবং সঠিক উত্তরদাতারা পুরস্কার জিতে নেন। মহিলাদের পিলু পাস খেলায় বিজয়ীরাও পুরস্কৃত হোন। আর ছোট বাচ্চাদের চকলেট দৌড় পর্ব ছিল।

অনুষ্ঠান উপভোগ করার জন্য আয়োজকরা অতিথিদের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান। ব্যাপক আনন্দ, উদ্দীপনা এবং হৈ-হুল্লোরের মধ্য দিয়ে ডিনারের পর অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।