ঢাকাThursday , 27 October 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কুমিল্লা
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাঁদপুর
  9. জাতীয়
  10. বিনোদন
  11. বিভাগের খবর
  12. রাজনীতি
  13. রাজশাহী বিভাগ
  14. লিড নিউজ
  15. সর্বশেষ সংবাদ

অস্ট্রেলিয়া সফররত সাংবাদিক ও বাংলাদেশ মিডিয়া কমিটিকে সংবর্ধনা দিলো অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাব

admin
October 27, 2022 8:30 am
Link Copied!

বেলাল হোসাইন (অস্ট্রেলিয়া থেকে): ২৬শে অক্টোবর, বুধবার, সিডনির রকডেলে একটি ফাংশন সেন্টারে টি২০ বিশ্বকাপ উপলক্ষ্যে অস্ট্রেলিয়া সফররত সাংবাদিক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটিকে সম্বোর্ধনা দিয়েছে অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাব

। বিশ্বকাপ উপলক্ষ্যে দেশ থেকে উড়ে এসেছেন দেশের সামনের সারির প্রায় প্রতিটা সংবাদ-মাধ্যমের সংবাদ কর্মীরা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির সভাপতি ও বোর্ড ডিরেক্টর তানভীর আহমেদ টিটুর নেতৃত্বে সিডনি সফরে আসা সাংবাদিকদের জন্য অস্ট্রেলিয়ার প্রবাসী সাংবাদিকতার ভূবনে প্রথমবারের মতো ব্যতিক্রমধর্মী একটি সম্বর্ধনার আয়োজন করে অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাব। ক্রিকেট বোর্ড ও সাংবাদিকদের জন্য আয়োজিত সম্বোর্ধনা ডিনারে দেশ থেকে আসা সংবাদ মাধ্যম ব্যক্তিত্ব ও ক্রিকেট বোর্ড মিডিয়া কমিটির সবাইকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

ক্লাবের সভাপতি মো: রহমতুল্লার সভাপতিত্বে এই সম্বোর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিসিবি’র ডিরেক্টর ও মিডিয়া কমিটির প্রধান তানভীর আহমেদ টিটু ও মূল বক্তা ছিলেন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ইকবাল ইউসুফ টুটুল। সংগীত শিল্পী অমিয়া মতিনের মাধ্যমে বাংলাদেশের জাতীয় সংগীত দিয়ে শুরু হয়ে সম্বোর্ধনা অনুসঠানে আরো উপস্থিত ছিলেন বিসিবি’র ডিরেক্টর ও অলিম্পিক এসোসিয়েশনের সহকারী সাধারন সম্পাদক আশিকুর রহমান মিকু, নরসিন্দী জেলা স্পোর্টস এসোসিয়েশনেরনের সাধারন সম্পাদক শানীনুল ইসলাম ভুইয়া, দেশের সাতার ফেডারেশনের সাধারন সম্পাদক এম বি সাঈফ, ময়মনসিংহ বিভাগীয় স্পোর্টস এসোসিয়েশনের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদয়োয়ান, নারায়নগঞ্জ জেলার ডিআইজি রেজা।

সম্মাননা ক্রেস্ট গ্রহন করেন ডিবিসির আব্দুল্লাহ হীরা , সময় টিভির তারেক হাসান শিমুল ঢাকা পোস্টের আপন তারিক, আন্তর্জাতিক ব্রডকাস্ট সাংবাদিক সৌমেন গুহ, বৈশাখী এস এম সুমন, এনটিভির বর্ষন কবীর, সমকালের সিকান্দার আলী, ক্রিকফ্রেনজির আবিদ আলম, চ্যানেল ২৪ এর আশিক রুদ্র, ডেইলি সানের শামসুল আরেফিন, বাসসের সৈয়দ মোহাম্মদ পিঠু, প্রথম আলোর শামসুল হক পিন্টু, বিসিবির ফটোগ্রাফার রতন গোমেজ, দেশ রুপান্তরের মোশারফ হোসেইন, সোপা ইমেজের মো: মানিক, ৭১ টিভির রিয়াসাত আজিম, নাহিয়ান বিন জসিম, নিউজ ২৪ এর শুভ দেবনাথ, যমুনা টিভির হাসিনুর রহমান, সামাজিক কাজে অবদান রাখার জন্য বে-সাইড বাংলা ক্লাবের সাধারন সম্পাদক আফরিনা চৌধুরী স্মৃতি।

এসময় বিশেষভাবে সম্মানিত করা হয় সিডনিবাসী-বাংলার আব্দুল মতিনকে, অনুভুতি ব্যক্ত করার সময় আব্দুল মতিন একসময়ের কস্টকর সময়ের সাংবাদিকতার কথা তুলে ধরে বলেন।

ক্রেস্ট সম্মাননা গ্রহন করে প্রধান অতিথির বক্তব্যে তানভীর আহমেদ টিটু বলেন, আপনাদের আতিথিয়েতায় আমি ও আমরা মুগ্ধ, সম্মানিত। মিডিয়া কমিটির প্রধান হিসেবে তিনি তার বিভিন্ন কাজের কথা তুলে ধরেন, তিনি বলেন, বোর্ডের সাথে সাংবাকিদের ও জনগনের সম্পর্ক ক্রিকেটকে অনেক দুর নিয়ে যাবে।

সংগঠনের সহ-সাধারন সম্পাদক ড: শাখায়াত নয়নের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের উপদেস্টা সিনিয়র সাংবাদিক আবু রেজা আরেফীন ও সদস্য আব্দুল্লাহ আল নোমান, বিশেষ বক্তা ও ক্লাবের সাধারন সম্পাদক ইকবাল ইউসুফ টুটুল। সভাপতি মো: রহমতুল্লাহর ধন্যবাদ বক্তব্যের মাধ্যমে ডিনারে পরিসমাপ্তি হয় বিশেষ সন্ধ্যাটি। অস্ট্রেলিয়া প্রবাসী সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের এই সম্বোর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মো: শফিকুল আলম, কাজী সুলতানা সিমি, ট্রেজারার আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক নির্জন মোশারফ, আকাশ দে, সাংস্কৃতিক সম্পাদক এলিজা আজাদ টুম্পা, প্রকাশনা সম্পাদক বেলাল হোসাইন, সদস্য আব্দুল মতিন, আবু তারিক, আতিকুর রহমান শুভ, মারিয়া মুন, সঞ্জয় টাবুসহ অন্যান্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।