ঢাকাSaturday , 12 November 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কুমিল্লা
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাঁদপুর
  9. জাতীয়
  10. বিনোদন
  11. বিভাগের খবর
  12. রাজনীতি
  13. রাজশাহী বিভাগ
  14. লিড নিউজ
  15. সর্বশেষ সংবাদ

অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস পার্লামেন্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা

admin
November 12, 2022 6:42 am
Link Copied!

বেলাল হোসাইন (অস্ট্রেলিয়া): নিউ সাউথ ওয়েলস পার্লামেন্টে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিভিন্ন যুগান্তকারী কাজ ও সাহসী প্রকল্পের প্রশংসা করে মোশন পাশ করা হয়েছে। আজ ১০ই নভেম্বর ২০২২, সকাল ১০টা ৫ মিনিটে নিউ সাউথ ওয়েলসের পার্লামেন্টের অপার হাউজের মুসলিম এমপি শওকত মোসলমান এম এল সি বাংলাদেশের প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে তার কাজ ও নেত্র্রীত্বের অভুতপুর্ব প্রশংসা করে মোশনটি আনে।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৭৬তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশের জনক ও প্রথম রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যার জন্মদিনটি তিনি স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের সাথে বাঙালি এলাকা লাকেম্বায় মহা আড়ম্বরের সময় উদযাপনে শরিক ছিলে। মোশনে তিনি শেখ হাসিনা সরকারের বহুবিধ সফলতার কথা উল্লেখ করেন, বিশেষ করে পদ্মা নদীর পানি চুক্তি, পাহাড়ে শান্তি আনার জন্য শান্তি চুক্তি ও পদ্মা সেতুর উপর ব্রিজের কথা উল্লেখ করেন।

জনাব শওকত মোসলমান এমপি এসময় প্রবাসী বাংলাদেশী নেত্র্রীত্বএ গামা আব্দুল কাদির, কাউন্সিলর মাসুদ চোধুরী, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল উদ্দিন, শরীয়তপুরের সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, মিরসরাই মেয়র মো: গিয়াস উদ্দিন, অস্ট্রেলিয়া যুবলীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ নোমান, অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের সভাপতি মো: রহমতুল্লাহ ও ঘাতক দালাল নির্মূল কমিটির সাবেক সাধারণ সম্পাদক টিটু সোহেলের নাম উল্লেখ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।