ঢাকাFriday , 18 November 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কুমিল্লা
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাঁদপুর
  9. জাতীয়
  10. বিনোদন
  11. বিভাগের খবর
  12. রাজনীতি
  13. রাজশাহী বিভাগ
  14. লিড নিউজ
  15. সর্বশেষ সংবাদ

যুক্তরাষ্ট্রে গভর্নরস সার্ভিস অ্যাওয়ার্ডে ভুষিত বাংলাদেশি আমেরিকান রেবেকা ইসলাম

admin
November 18, 2022 10:34 pm
Link Copied!

কামরুজ্জামান হেলাল,যুক্তরাষ্ট্র প্রতিনিধি

গত ১৭ নভেম্বর ডেট্রয়েটের ফক্স থিয়েটারে এই পুরস্কার প্রদান অনুষ্টান অনুষ্টিত হয় ২০২১ সালে (এ পি আই) ভোট মিশিগানের নির্বাহী পরিচালক রেবেকা ইসলাম, মহামারী চলাকালীন সম্প্রদায়ের উল্লেখযোগ্য প্রয়োজনে সহায়তা করার জন্য গভর্নরস সার্ভিস অ্যাওয়ার্ডে সম্মানিত হোন।

গভর্নরস সার্ভিসে সেই ব্যক্তিদেরকে পুরস্কৃত করা হয় যারা কমিউনিটিতে খাদ্য বিতরণ, স্বাস্থ্যসেবা ও সচেতন, সামাজিক শিক্ষা সেমিনার, পরামর্শদান, স্থানীয় ব্যবসায় সহায়তা, ভোটের অধিকার সহ আরও নানা ধরনের সেবার মাধ্যমে আমাদের সম্প্রদায়কে আরো শক্তিশালী করতে সাহায্য করে।

মিশিগানে গভর্নর বলেন আমরা রেবেকার জন্য গর্বিত, এবং তাকে আমাদের দলের অবিচ্ছেদ্য অংশ হিসেবে পেয়ে সম্মানিত।

রেবেকা ইসলাম বলেন আমি এটা দেখার জন্য দৃঢ় প্রতিজ্ঞ যে, আমি যেভাবে আমার পরিবার এবং আমার পরিচিত অন্যান্য পরিবারকে অতীতে যেভাবে কষ্টের সম্মুখীন হতে দেখেছি ভবিষ্যতে যেন কখনোই কষ্ট পেতে বা সহ্য করতে না হয় এবং সকল নাগরিককে কথা বলার অধিকার, অংশগ্রহণ করার ক্ষমতা দিতে হবে এবং এটাই নাগরিক অধিকার আমি সবাইকে নিয়ে কমিউনিটিতে ভালো কাজ করে যেতে চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।