ঢাকাSunday , 20 November 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কুমিল্লা
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাঁদপুর
  9. জাতীয়
  10. বিনোদন
  11. বিভাগের খবর
  12. রাজনীতি
  13. রাজশাহী বিভাগ
  14. লিড নিউজ
  15. সর্বশেষ সংবাদ

কুমিল্লার মুরাদনগরে মাদক ব্যবসায়ী গাজাসহ আটক, প্রাইভেটকার জব্দ

admin
November 20, 2022 7:03 pm
Link Copied!

মোঃতরিকুল ইসলাম তরুন (কুমিল্লা) প্রতিনিধি :

প্রাইভেটকার ভর্তি মাদক পাচারকালে কুমিল্লার মুরাদনগরের বাঙ্গরা বাজার থানাধীন খৈয়াখালী এলাকা থেকে শনিবার রাতে বাঙ্গরা বাজার থানা পুলিশ একজনকে আটক করেছে ৩০ কেজি গাজা সহ। পুলিশ সূত্রে জানাজায় আটককৃত মাদক ব্যবসায়ী গোপালগঞ্জ জেলাধীন সদর উপজেলার মনজেল চৌধুরীর ছেলে মুজাহিদ চৌধুরী(২৯)।

কসবা থেকে মাদকের চালান সড়কপথে বাঙ্গরা হয়ে যাচ্ছে। এরূপ গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার ওসির নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনার সময় সংচাইল বড় শালঘর টু দৌলতপুর সড়কের খৈয়াখালী এলাকায় সন্দেহভাজন একটি প্রাইভেটকারের গতিরোধ করলে গাড়ী থামিয়ে জিজ্ঞেসা কালে
দ্রুত চালক ও সহযোগী পালিয়ে যাওয়ার পথে একজনকে আটক করে পুলিশ।
পরবর্তীতে ঢাকা মেট্রো-গ-২৬-১২১১ নম্বরের সিলভার রংয়ের প্রাইভেটকারটিতে তল্লাশি করে ৩০ কেজি গাঁজা উদ্ধার সহ প্রাইভেটকারটিকে জব্দ করে পুলিশ।

বাঙ্গরা বাজার থানার (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।