ঢাকাTuesday , 22 November 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কুমিল্লা
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাঁদপুর
  9. জাতীয়
  10. বিনোদন
  11. বিভাগের খবর
  12. রাজনীতি
  13. রাজশাহী বিভাগ
  14. লিড নিউজ
  15. সর্বশেষ সংবাদ

যুক্তরাষ্ট্র মিশিগানে শুভ উদ্বোধন হলো বাংলাদেশি মালিকানাধীন আমিন রিয়েলটির ক্যান্টন অফিস এবং ইসলামিক ফাইন্যান্সিং

admin
November 22, 2022 4:53 am
Link Copied!

যুক্তরাষ্ট্র প্রতিনিধি – কামরুজ্জামান হেলাল : যুক্তরাষ্ট্র মিশিগানে শুভ উদ্বোধন হলো বাংলাদেশি মালিকানাধীন আমিন রিয়েলটির ক্যান্টন অফিস এবং ইসলামিক ফাইন্যান্সিং কার্যক্রম শনিবার দুপুরে মিশিগান ষ্টেটের ওয়ারেন সিটির আল-শাহী প্যালেসের হল রুমে অনুষ্ঠিত হলো এই অনুষ্টানটি।

মিশিগানে আমিন রিয়েলটি কমিউনিটিতে বর্তমানে গ্রাহকদের চাহিদা অনুযায়ী পরিষেবা প্রদান করছে এছাড়া মিশিগানে বসবাসরত স্থানীয় যুবকদের প্রশিক্ষণ দিয়ে তাদের সফল রিয়েল এস্টেট উদ্যোক্তা হওয়া বা নতুন নতুন উদ্যোক্তা তৈরি করছে যেটা কিনা অবশ্যই প্রশংসার দাবি রাখে। বর্তমানে আমিন রিয়েলটি মিশিগান ষ্টেটে ৪ টি লোকেশনে অফিস রয়েছে এবং ২০০ শোর বেশী স্থানীয় এজেন্টে পরিণত হয়েছে এবং এটিই মিশিগানে প্রথম বাংলাদেশি মালিকানাধীন সম্পূর্ণ স্বাধীন টাইটেল কোম্পানি।

এছাড়া বর্তমানে আমিন রিয়েলটি ইসলামিক ফাইন্যান্সিং সেবা চালু করেছে, ইসলামিক ফাইন্যান্সিং এবং ইজিপি ফাইন্যান্সিয়াল সাথে বর্তমানে কাজ করছেন স্যাম আমিন, নাবিল সৈয়দ, জ্যাক জাবরো, রায়ান কারানা এবং জোসেফ ক্যাসিস। অনুষ্টানে আমিন রিয়েলিটির পক্ষে উপস্তিতি ছিলেন সৈয়দ নাবিল, সৌমিক আমিন, জুবেল আহমেদ, মাসুম আহমেদ, শুবা আমিন, আজিজ চৌধুরী সহ আমিন রিয়েলিটির অন্যান্য এজেন্টরা এছাড়া অনুষ্টানে উপস্তিতি ছিলেন আমিন রিয়েলিটির গ্রাহক নির্বাচিত জন-প্রতিনিধি, কমিউনিটির বিভিন্ন শ্রেনী পেশার মানুষ সহ বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্তিত ছিলেন।

মুল অনুষ্টান শেষে মধ্যাহ্নভোজ এবং রেফেল ড্র বিজয়ীদের পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্টান শেষ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।