ঢাকাThursday , 24 November 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কুমিল্লা
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাঁদপুর
  9. জাতীয়
  10. বিনোদন
  11. বিভাগের খবর
  12. রাজনীতি
  13. রাজশাহী বিভাগ
  14. লিড নিউজ
  15. সর্বশেষ সংবাদ

কচুয়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের পাঠদানে অবহেলার অভিযোগ

admin
November 24, 2022 2:56 am
Link Copied!

জাবেদ হোসাইন , চাঁদপুর ব্যুরো প্রধান

চাঁদপুরের কচুয়া উপজেলার ১৩৮ নং আয়মা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অনিয়মেই যেন নিয়মে পরিণত হয়েছে।মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল ১১:৩০ মিনিটে সরেজমিনে গিয়ে দেখা যায় যে, স্কুলের ০৫ জন শিক্ষকের মধ্যে দুই জন অনুপস্থিত তাঁরা হলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল ইসলাম এবং রোকেয়া আক্তার। বিদ্যালয়ে অনুপস্থিত থাকার কারণ জানতে ফোন দেওয়া হয় প্রধান শিক্ষক জহিরুল ইসলাম কে তিনি বলেন স্কুলের কাজেই তিনি বাহিরে আছেন ।

স্কুল টাইমে অত্র প্রতিষ্ঠানের ফাঁকা অফিস

তাঁর থেকে জানতে চাওয়া হয় সহকারী শিক্ষকের অনুপস্থিতর কারণ । তিনি বলেন সে অসুস্থবোধ করাতে তাঁকে আজকে ছুটি দেওয়া হয়েছে, ছুটির দরখাস্ত আছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন মৌখিক ভাবে শিক্ষিকাকে ছুটি দেওয়া হয়েছে। সত্যেতা খুঁজতে ফোন দেওয়া হলে শিক্ষিকাকে তাঁর নিজস্ব জরুরী কাজের জন্য ছুটি নিয়েছেন বলে দাবি করেন। প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষিকার এমন বিপরীত বক্তব্যর মধ্যে প্রমাণ মিলে তাদের অনিয়মের।

ক্লাসটাইম শুরুর পর ও ছাত্রছাত্রীদের অনুপস্থিতির ক্লাস

বিদ্যালয়ে আসা ছাএ ছাএীর ৫০ ভাগেই অনুপস্থিত ।সকল অনিয়ম সম্পর্কে জানতে ফোন দেওয়া হয় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোক্তার হোসেন মজুমদারকে তবে তিনি এর সঠিক কোন ব্যখ্যা না দিয়ে নিরবতা পালন করেন। সকল সচেতন অবিভাবকদের দাবি কচুয়া উপজেলা শিক্ষা অফিস যেন এই বিদ্যালয়ের দিকে নজরদারি বাড়ায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।